Electronic money exchange rates list

Tuesday 3 March 2020

গুদের দরজা খুলে আস্তে আস্তে তাদের চোদা শুরু করলাম।

 হ্যালো আমার বন্ধুরা আমার নাম রাহুল এবং আমি একটি ছোট গ্রামের ছোট ছেলে। আমি এগিয়ে আছিআমি পড়াশোনার জন্য শহরে গিয়েছিলাম, তবে আমি লাডওয়ালি এবং হোলির সময় গ্রামে আসি। আমার মালাফাতারা গ্রামে বাস করে। আমি গত ৩-৪ বছর ধরে বিদ্রূপ করছি, তবে আজ অবধি আমি একবারও মৃত্যুর স্বাধীনতা পেয়েছিদর্শন মিস করবেন না। আমি নীল লিলম দেখতে পছন্দ করি এবং আমি এটি প্রতিদিন 3-4 বার দেখি। আমাদের গ্রামেতৃষ্ণার্ত মেয়েদের চেয়ে ভাল। তবে সব মাদাশ বাইরের দেশে অর্থোপার্জন করতেন।

আমাদের গ্রামটি খুব ছোট, এখানে কারও পক্ষে নজর রাখা সহজ নয়। আপনার সমস্ত হৃদয়আমাদের খুশি করে তোলে তবে আমি 20 বছরের প্রশস্ত শরীরের একটি ছোট ছেলে ছিল। আমারচর্বিযুক্ত লন্ড তোহ: সর্বদা কামোত্তর ভগের জন্য কামনা করে।

আমাকে এখন একটি গল্প বলি যা একেবারে সত্য এবং আমার প্রথম গল্প।

গত বছর হোলির জন্য আমার বাসায় এসেছি। প্রতিদিন বিকেলে ফোনে নীল লিলম দেখিখুন করত এখন একদিন মুখোমুখি মারলাম। আমি সবে সাইকেল চালাচ্ছিলামএবং সম্ভবত 1 টা বেজে গেছে। আমি ক্ষেতে প্রস্রাব করতে থামলাম এবং জমির শীতল বাতাস উপভোগ করেছি।ছিল একই সময়ে, আমি দেখলাম যে গাওনের শ্যালিকা মাঠে কাজ করছে। শরতা ভাবি পুরো গ্রামনায়িকা। তারা বড় হোক বা বাম, তারা তাদের গন্ডগুলির দিকে তাকাতে থাকবে। তাদের শরীর খুব ফর্সাএবং সেখানে সুডল ছিল। তাদের দেখে আলাদদীও উঠে দাঁড়াবে।

এখন দেখলাম সরতা একা কাজ করছিল। ছেলের মাঠে কেউ নেই, কারণ সমস্ত খাবারকরতে গিয়েছিলাম আমি নীরব খিলানের ক্ষেতের মাঝে নিঃশব্দ হয়ে পড়লাম এবং সৌন্দর্যের দিকে তাকাতে লাগলাম। এখন আপনি থামতে পারবেন নাযাচ্ছিল আমি ভেবেছিলাম আজ তোঃ শরতের গন্ড মেরে। এমন একটা আশঙ্কাও ছিলহোলির আগে আমার রক্ত ​​দিয়ে সমস্ত হোলি খেলবেন না। ভেবেছিলাম কী হবে তা দেখা হবে।

আমি আস্তে আস্তে তার দাঁড়িয়ে থাকা এলোরের দিকে যেতে লাগলাম। তাদের ধনুক গন্ডার পিছনেউঠে দাঁড়িয়েছে। তার গন্ড আমাকে খুব প্রলুব্ধ করছিল। আমি ওদের পেছন থেকে শক্ত করে ধরলামনেওয়া। আমি তার বাল্জ টিপে এটি একটু উপভোগ করেছি। তবে আমার হঠাৎ চিয়ার্সসররতাকে টিপতে ভাল লাগেনি এবং সে জোরে জোরে ঠকিয়ে আমাকে লাথি মারতে চলেছে।

সরিতা পাঠ নিচ্ছিল এবং আমাকে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তবে আমি তাদের নশ্বরদের দিয়েছিছাড়েনি কিছুক্ষণ পর সররাতা নিজেকে উন্মুক্ত রেখে সকলের কাছে চেঁচিয়ে উঠল।সম্পন্ন। আমি দ্রুত তার ব্লাউজটি খুললাম এবং তার রসালো আমগুলি তার হাতে নিলামআউট চুষা। সেও ধীরে ধীরে মাতাল হয়ে উঠছিল। ছোট মিষ্টি আমের মিষ্টিআমি অনুভব করতে শুরু করেছিলাম যে আমি মদ পান করছি। আমি পুরোপুরি সৌন্দর্য এবং আশা গ্রহণ করছিলামকাছে কেউ ছিল না। আমি আস্তে আস্তে তার শাড়িটি টেনে নিয়ে যাচ্ছিলাম এবং সে আমার 9 ইঞ্চির মক লন্ডপ্যান্ট থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিল।

শরতরতা ভাবি বলেছিলেন, “আমি প্রথম প্রথম আয়নচের রাজাকে দেখেছি।”

এর মধ্যে আমি শরতের পুরো ব্লাউজ পরেছিলাম। সৌন্দর্যের দরবারের সামনে সানি লালিয়নওএকটি পতন হয় লোমশ জঙ্গলে একাকী সরস এবং ভেজা গুদের দৃশ্য দেখে আমি খুশী হয়েছি।

আমি তার বোনকে জিজ্ঞাসা করলাম “শেষবার কখন আমাকে উদ্ধার করা হয়েছিল?”

তিনি বলেছিলেন, “যখন আপনার বড় ভাই দুবাই থেকে এসেছেন”।

আমি তাত্ক্ষণিকভাবে এই চটকদার ছাড়ের উপরে মুখ রেখে জিবটি কাঁপতে লাগলাম। আমি ভেবেছিলাম সম্ভবতলন্ডকে মুখে নিবেন না, তবে আমরা দু’জনেই ছিলাম। তিনি তত্ক্ষণাত আমার আলোদা পুরোপুরি দিলেনমুখে নিল

আমি পড়তে চলেছিলাম, তবে সরলতা আমার বামন ছাড়ছে না। আমি আর থাকতে পারলাম নাআমার সমস্ত জল মুখের মধ্যে ফেলে দিল।

আস্তে আস্তে আমি উঠে দাঁড়ালাম এবং জোরের শিথিলতার সাথে আমার লন্ডকে ঘষতে লাগলাম এবং আঁকড়ে ধরেছি।

আমি কিছু ঝাঁকুনি দিয়ে সরতার গুদের দরজা খুলে আস্তে আস্তে তাদের চোদা শুরু করলাম। তাদেরআকাঙ্ক্ষা “” আহহহহ … উহহহহহহহহহহহহহহহহহ! ” কিছুক্ষণের মধ্যে আমি তাদের জোর দিয়েছিচোদন জোরে জোরে শুরু করল আর সারতা আমাকেও সাহায্য করছিল।

20 মিনিটের পরে আমি খুব ক্লান্ত বোধ করেছি এবং আইনের শীর্ষে থেকে নামলাম।

আমরা দুজনেই ক্লান্ত হয়ে মাঠের মাঝখানে নিয়ে যাচ্ছিলাম। আনন্দের বিষয় যে এখন অবধি তিনিও ভাগ্যবানআমরা দেখিনি

কিছুক্ষণ পর সর্দার ভাবি বললেন, “তুমি আমার খালার রাজা”।

আমার আলোরে কিছুটা র‌্যাশ দেখা গেল, তবে আমি আরও বলেছিলাম, “পরের বার আমি নিশ্চিত যে আমি আপনাকেও মারব।”রাতে, “আমি উচ্চস্বরে সরতা ভাইয়ের সাথে ফিসফিস করে উঠলাম।” এত তাড়াহুড়ো করে সরতা কাপড় পেলপরতে হয় আমরা দুজনেই হাসলাম এবং আমাদের কাজ শুরু করলাম।

এটি আমার প্রথম চুদাই গল্প ছিল যেখানে আমি সররাত ভাবীকে আমার রানী করেছিলাম। আপনি যদিএমন কি তৃষ্ণার্ত বোন জামাইও বলতেন: তোর এলোর বন্ধ করো না। এটি সরাসরি শ্যালকের হাতে রাখতেআপনাকে ভালভাবে স্বাগত জানাবে এখন যখনই আমি গ্রামে যাই, আমার শ্যালকের সাথে আমার খুব মজা হয়এবং শহর থেকে তাদের জন্য শাড়িও আনুন।

আসুন আমরা কারও পরবর্তী চুদাই গল্পে .ুকি, তাই আপনি আরও বেশি উপভোগ করবেন তা নিশ্চিত।

No comments

Post a Comment

Electronic money exchange rates list